বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২৭ ২০২০
Home / ফটোগ্যালারী / ‘গল্পটা যতটা প্রেমের, ততটা বিদ্রোহের

‘গল্পটা যতটা প্রেমের, ততটা বিদ্রোহের

খালেদ আহমেদ : বর্তমানে অপূর্ব ও তানজিন তিশা অভিনীত দর্শকপ্রিয় নাটক বা টেলিফিল্মের সংখ্যা দিন দিন বাড়ছে। এই জুটির অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। যে কারণে জুটি হিসাবেও তাদের জনপ্রিয়তা বেড়েছে। আগ্রহ বেড়েছে দর্শকের তাদের অভিনীত নাটক দেখার। এমন আগ্রহের কথা বিবেচনা করেই নির্মাতা এসআর মজুমদার এই জুটিকে নিয়ে আবারও একটি নাটক নির্মাণ করলেন।

‘ভালোবাসা তুই’ শিরোনামের এই নাটকের আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী, সাব্বির চৌধুরী প্রমুখ। নাটকের গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লড়াইয়ের। সেই মেয়েটি হচ্ছেন তানজিন তিশা। যিনি মফস্বল শহর থেকে রাজধানীতে পালিয়ে এসে জীবনের দায়ে পড়াশোনার পাশাপাশি বেছে নেন সেলসগার্লের জীবন। এখানেও টিকতে না পেরে ফিরে যান গ্রামে। যুদ্ধ শেষে বিজয়ের বেশে ফিরে আসেন ফের শহরে, যেখানে অপেক্ষায় থাকেন তার প্রেমিক অপূর্ব।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘নাটকটির গল্প একেবারেই ভিন্নরকম। আমার বিশ্বাস গল্পের কারণেই নাটকটি দর্শকের বেশি ভালো লাগবে। সঙ্গে তানজিন তিশা ও আমার অভিনয় তো আছেই। কো-আর্টিস্ট হিসাবে তিশা সবসময়ই অনেক সহযোগিতাপরায়ণ। সত্যি বলতে কী, আমার সহশিল্পী হিসাবে যারা কাজ করেন, তাদের কাছ থেকে আমি প্রতিনিয়তই কিছু না কিছু শেখার চেষ্টা করি, যা আমার অভিনয়ের জন্য অনেক সহায়ক।

তানজিন তিশা বলেন, ‘গল্পটা যতটা প্রেমের, ততটা বিদ্রোহের। যেখানে একটা মেসেজ আছে। মেসেজটি হলো, নিজের যুদ্ধটা আসলে নিজেকেই করতে হয়। এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি।’ আসছে ডিসেম্বর মাসে নাটকটি প্রচারিত হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।

পোষ্টটি 106বার পঠিত

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন

Check Also

ভালোবাসা নিয়ে বিখ্যাত লেখকদের উক্তি

বাংলাবাজার২১ : ভালোবাসা নিয়ে বিভিন্ন সময় বিশ্বের সেরা লেখকরা বিভিন্ন রকম উক্তি দিয়েছেন। শেক্সপিয়ার থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *